দিনাজপুরে ১৪৩৮ পিস ইয়াবা সহ আটক ৩

 

অর্জন রায়,দিনাজপুর 

 

দিনাজপুর জেলা গোয়েন্দা শাখা, দিনাজপুর অফিসার্স ইনচার্য জনাব ইমাম জাফরের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সের সহযোগীতায় গত ৩০ মে ২০১২১ গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলা শহরের রামনগড় পাগলার মোড় নামক স্খানে অভিজান চালিয়ে মাদক ব্যবসায়ী বেলাল সোহেন ওরফে বাবুর বাড়ি থেকে ৩৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ডিবি দিনাজপুর।

এসময় মাদক ব্যবসায়ী বেলাল সোহেন ওরফে বাবুকেও গ্রেফতার করতে সক্ষম হয় ডিবি দিনাজপুর। এসময় ধৃত আসামি বেলাল হোসেনকে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যমতে অত্র শহরের ঈদগাঁও বস্তি থেকে শ্রী বিষ্ণু চন্দ্র রায়(২৯)(নবমুসলিম) মোঃ ইউসুফ আলী,পিতা- শ্রী- পুনেন্দ্র চন্দ্র রায়,মাতা- শ্রীমতি বিনা রানী রায়, গ্রামঃ গড়নূরপূর,থানা কাহারোল,জেলাঃ দিনাজপুর ও মোঃ মনজু হোসেন(৩২),পিতাঃ মো- কালাম, সৎ পিতাঃ মো- লাল মিয়া, মাতা- মোছাঃ হেলেনা আক্তার, বর্তমান সাং-বাসা/হোল্ডিং নং-১১২, কাজলারপাড়, মাতুয়াইল, ডাকঘর-দনিয়া, থানা-যাত্রাবাড়ী, জেলা-ঢাকা, স্থায়ী সাং-চরমোনাই, থানা-বরিশাল সদর, জেলা-বরিশাল তাদের দুইজনকে আটক করে ১৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

১নং আসামী শ্রী বিষ্ণু চন্দ্র রায় এর নামে পূর্বের দিনাজপুরে একাধিক থানায় ০৮টি ও আসামী বেলাল হোসেন ওরফে বাবুর বিরুদ্ধে ০৬ টি মাদক মামলা আছে। ধৃত আসামীদের নামে কোতয়ালী থানায় পৃথক দুইটি মাদক মামলা দায়ের করা হইয়াছে।